1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

সি ইউনিটের পরীক্ষার মধ্য দিয়ে শেষ গুচ্ছ ভর্তি পরীক্ষা

সাজ্জাদুর রহমান; বেরোবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪

গুচ্ছভুক্ত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) কেন্দ্রে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে স্নাতক পর্যায়ের প্রথম বর্ষের ‘সি’ ইউনিটের (বাণিজ্য বিভাগ) ভর্তি পরীক্ষা।

আজ শুক্রবার সকাল ১১ টায় পরীক্ষা শুরু হয়ে দুপুর ১২টায় শেষ হয়। বেরোবি কেন্দ্রে উক্ত ইউনিটে মোট পরীক্ষার্থী ছিলেন ২ হাজার ১৫০ জন।

ভর্তি পরীক্ষার্থী ও তাদের সাথে আগত অভিভাবকগণের যেন কোন প্রকার ভোগান্তি না হয় সেদিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন গুরুত্ব দিয়েছে। চলমান তাপপ্রবাহসহ যেকোন জরুরী স্বাস্থ্যগত পরিস্থিতি মোকাবেলায় বেরোবি মেডিকেল সেন্টার ও অ্যাম্বুলেন্স সার্বক্ষণিক প্রস্তুত রাখা হয়েছিল এবং আগত পরীক্ষার্থী ও অভিভাবকদের বিশ্রাম নেয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের ১ নং গেটের পাশে বসার ও সুপেয় পানির ব্যবস্থাও ছিল, এছাড়াও ওয়াশরুম, অসুস্থ/পঙ্গু/প্রতিবন্ধী পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেয়ার বিশেষ ব্যবস্থাসহ বিভিন্ন সেবামূলক উদ্যোগ গ্রহণ করা হয়।

পরীক্ষা শেষে পরীক্ষার্থীদের মাঝে উচ্ছ্বাস এবং ক্লান্তির ছাপ লক্ষ্য করা যায়। পরীক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, তাদের পরীক্ষা দিতে কোনো ধরণের উদ্বিগ এর মোকাবেলা করতে হয়নি, পরীক্ষা ব্যবস্থা ও নিয়ন্ত্রণ কমিটি খুব ভালোভাবে তা নিয়ন্ত্রণ করেছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর