1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ভর্তিচ্ছুদের সহযোগিতায় পাশে ছিল নোবিপ্রবির সোসাইটি ফর ডিজএবিলিটিজ

মো. তৌফিকুল ইসলাম ,নোবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) অনুষ্ঠিত ২০২৩_২০২৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত ‘এ’, ‘বি’ ও ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ভুর্তিচ্ছুদের সর্বাত্মক সহযোগিতা করেছে বিশ্ববিদ্যালয়ের মানবিক সংগঠন নোবিপ্রবি সোসাইটি ফর ডিজএবিলিটিজ।

সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন হোসাইন বলেন, কথায় আছে মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। সংগঠনের পক্ষ থেকে এইরকম একটি মানবিক কার্যক্রম পরিচালনা করতে pere আমরা আনন্দিত। এই ধরনের কার্যক্রম আমাদের মানসিক প্রশান্তি দেয়, কাজের স্পৃহা বৃদ্ধি করে। আমরা ভবিষ্যতেও ও সংগঠনের পক্ষ থেকে এই ধরনের কর্মকাণ্ড পরিচালনা করতে চাই। পরিশেষে সবার প্রতি আমার উদার্থ আওভান আসুন আমরা যে যার অবস্থান থেকে রাষ্ট্র, সমাজ, সমাজের মানুষ এবং মানবতার কল্যাণে কাজ করি।

সভাপতি ফারজানা রহমান বলেন, আমরা মূলত বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে অধ্যয়নরত বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের সকল অধিকার বাস্তবায়ন এবং তাদের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করে থাকি। তার পাশাপাশি রাষ্ট্রের প্রতি মহান দায়িত্বের অংশ হিসেবে আমরা বিভিন্ন সময় বিভিন্ন মানবিক কার্যক্রম গ্রহন করে থাকি, তেমনি একটি কার্যক্রম হচ্ছে, এই তীব্র তাপ প্রবাহের মধ্যে ভর্তি পরীক্ষা চলাকালীন সময় শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ঠান্ডা শুপেও পানি, স্যালাইন এবং শরবত বিতরণ কর্মসূচি। আমরা আগামীতেও ও এই ধরনের মানবিক কর্মকাণ্ড অব্যাহত রাখতে চাই।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর