1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

মিল্লাতে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

মিল্লাত প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

Tags:

 

গত (২০শে মার্চ) সোমবার,  মাদ্রাসার অডিটরিয়াম রুমে  জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে  তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গীর সাংস্কৃতিক দশক’২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

 

তা’মীরুল মিল্লাত ট্রাস্টের চেয়ারম্যান ও গভর্নিং বডির সভাপতি প্রফেসর ড. কোরবান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব হাবিবুর রহমান।

 

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ জনাব মু. শাহ আলমগীর, তা’মীরুল মিল্লাত ট্রাস্টের সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা যাইনুল আবেদীন।

অত্র অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তা’মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্রসংসদ টাকসু)’র ভিপি মুহাম্মাদ সাইফুল ইসলাম ও গাজীপুর সিটি করপোরেশনের ৫৪ নং ওয়ার্ডের কমিশনার জনাব নাসির উদ্দীন মোল্লা ও মাদ্রাসার সম্মানিত শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা টঙ্গীর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমানের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাদ্রাসার আরবী প্রভাষক ও সাংস্কৃতিক দশক’২৩ এর বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা নুরুল হক।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্য দু’জন ছাত্র হতে ইংরেজি ও আরবি ভাষায় অনুভূতিমূলক বক্তব্য প্রদান করে।

 

উল্লেখ্য যে, অনুষ্ঠানে পাঁচ সহস্রাধিক শিক্ষার্থী ও সম্মানিত অভিভাবকগন উপস্থিত ছিলেন। পরিশেষে, সাংস্কৃতিক দশকের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিজয়ীদের মধ্যে তুলে দেয়া হয় এবং সম্মানিত অতিথিদেরকে উপহার প্রদানের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর