1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নির্ধারীত ড্রেস বিহীন পালিত আন্তর্জাতিক নার্সেস দিবস ২৪

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

১২ মে আন্তর্জাতিক নার্সেস দিবস। আমাদের নার্স, আমাদের ভবিষ্যৎ “অর্থনৈতিক শক্তি নার্সিং সেবার ভিত্তি“ এই স্লোগানকে সামনে রেখে শেরপুর জেলার নকলা উপজেলায় রবিবার (১২ মে ) দুপুর ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ আন্তর্জাতিক নার্সেস দিবস উৎযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক নার্সেস দিবস-২০২৪ পালিত হলেও, লক্ষ করা যায় নার্সিং সুপারভাইজার কে নির্ধারিত ড্রেস বিহীন দিবসটি পালন করতে দেখা যায়।

এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তফা ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহমুদুল হাসান সরকারী ট্রেনিং জনিত কারণে আন্তর্জাতিক নার্সেস দিবস উদযাপন অনুষ্ঠানে উপস্থিত না থাকলে ও দায়িত্ব প্রাপ্ত চিকিৎসক, অফিস স্টাফ ও‌ নার্সেস পরিষদের নার্সিং অফিসার গন উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে মুঠো ফোনে জানতে চাইলে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্ব প্রাপ্ত নার্সিং সুপারভাইজার রিনা বেগম জানান সেই দিন আমি অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকার কারনে নার্সিং ড্রেস পড়তে সময় পায়নি। তাছাড়া আন্তর্জাতিক নার্সেস দিবস উৎযাপন উপলক্ষে সরকার থেকে কোন প্রকার সহযোগিতা আমরা পাইনা।
নকলা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তফা সাহেবের কাছে আন্তর্জাতিক নার্সেস দিবস ও নার্স সুপারভাইজার এর ড্রেস সস্মর্কে জানতে চাইলে ডাঃ মোস্তফা বলেন এটা ছোটখাটো বিষয়, তাছাড়া আমি ট্রেনিংএ আছি। তাছাড়া নার্সিং বিষয়টা আমাদের স্বাস্থ্য বিভাগের আওতায় না।
জেলা পাবলিক হেলথ্ নার্স শিখা রানী দাসের সাথে মোবাইল ফোনের মাধ্যমে কথা হলে তিনি বলেন বিষয়টি আমি অবগত নই। তবে নার্সদের নির্ধারিত পোশাক ব্যতিত ডিউটি করার কোন সুযোগ নেই। তবে ব্যাপারটি আমি দেখবো।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর