1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ভর্তি পরিক্ষার্থীদের সহযোগিতায় কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যাণ

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের ২৩-২৪শেসনের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা উপলক্ষে “কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সংঘ সরকারি তিতুমীর কলেজ শাখা” কুড়িগ্রাম জেলা থেকে আগত ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতার জন্য হেল্প ডেক্সের ব্যবস্থা করে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্র কল্যাণ সংঘ তিতুমীর কলেজ শাখার সম্মানিত সভাপতি-“সুজন মিয়া নুর, সাধারণ সম্পাদক- কাজল আহমেদ নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক- সোহেল আহমেদ সুমন, ও মেহেদী হাসান পল্লব”।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্র কল্যাণ সংঘের অন্যান্য কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর