1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রাজিবপুরে ব্যতিক্রমধর্মী স্বাধীনতা দিবস উদযাপন

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

 

কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলায় রাজিবপুর মডেল প্রেসক্লাবের উদ্যোগ ও অর্থায়নে এ বছর ব্যতিক্রমধর্মী স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে। উক্ত কর্মসূচি গুলো হচ্ছে সূর্য উদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।

স্বাধীনতা দিবস ও রোমজান উপলক্ষে বীর প্রতীক তারামন বিবি কবর জিয়ারত ও দোয়া, গ্রীষ্মের প্রচন্ড রোদ ও ধুলাবালি থেকে রক্ষার্থে অর্ধশতাধিক ভ্যান রিক্সা চালকদের মাঝে ক্যাপ বিতরণ এবং বিভিন্ন পেশার শ্রমজীবীদের মাঝে টি-শার্ট বিতরণ করা হয়েছে।

 

উক্ত কর্মসূচি গুলোতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার অমিত চক্রবর্ত্তী, উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম, বীর মুক্তিযোদ্ধা প্রভাষক আব্দুস সবুর ফারুকী, রাজিবপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাব্বির মামুন সহ রাজিবপুর মডেল প্রেস ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর