1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
এলপিএলে দল পেলেন তাসকিন - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এলপিএলে দল পেলেন তাসকিন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলামে অবিক্রীত রয়ে গেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার লিটন দাস এবং মুশফিকুর রহিম। তবে দল পেয়েছেন পেসার তাসকিন আহমেদ।

এলপিএলের নিলামে প্রথমে নাম ওঠে লিটন দাসের। যার ভিত্তিমূল্য ছিল ৩০ হাজার ডলার। আর ৫০ হাজার ডলার ভিত্তিমূল্য ছিল মুশফিকুর রহিমের। তবে দুইজনই অবিক্রীত রয়ে গেছেন।

তবে টাইগার পেসার তাসকিন আহমেদ দল পেয়েছেন। ভিত্তিমূল্য ৫০ হাজার ডলারে তাকে টেনেছে কলম্বো স্ট্রাইকার্স। তাসকিনের জন্য একমাত্র কলম্বো স্ট্রাইকার্সই বিড করেছিলো। অন্য কোন দল বিড না করায় কলম্বো বিনা বাঁধায় তাসকিনকে দলে পেয়ে যায়।

বিজ্ঞাপন

এবারের এলপিএলের নিলামে এই তিন বাংলাদেশী ক্রিকেটার ছাড়াও রয়েছেন— আফিফ হোসেন, এবাদত হোসেন, হাসান মাহমুদ, জাকের আলী, মোহাম্মদ সাইফউদ্দিন ছাড়াও আরও অনেকে।

এদিকে নিলামের আগেই সরাসরি দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। তাকে দলে টেনেছে ডাম্বুলা থান্ডার্স।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest