1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

চ্যাম্পিয়ন্স লিগ ২০২৬ ফাইনাল হচ্ছে হাঙ্গেরির বুদাপেস্টে

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

দুই বছর আগেই ২০২৬ সালের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের ভেন্যুর নাম প্রকাশ করল উয়েফা। ২০২৬ সালে হাঙ্গেরির বুদাপেস্টের পুস্কাস অ্যারেনায় অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল। সেই বছরের উইমেন’স চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল হবে নরওয়ের উল্লেভাল স্টেডিয়ামে।

এবারের ইউরোপা লিগের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে আয়ারল্যান্ডের ডাবলিনে। বুধবার (২২ মে) ইউরোপা লিগ ফাইনালের আগে নির্বাহী কমিটির বৈঠকের পর এই ঘোষণা দেয় ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা।

উয়েফা তাদের বিবৃতিতে জানিয়েছে, ইতালিয়ান ফুটবল ফেডারেশন মিলানের সান সিরো স্টেডিয়ামের সংস্কার পরিকল্পনার তথ্য জমা দেয়ার ভিত্তিতে ২০২৭ সালের ফাইনালের ভেন্যু নিয়ে সিদ্ধান্ত সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত রাখা হয়েছে।

বুদাপেস্টের পুস্কাস অ্যারেনায় প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে। ২০২০ সালের ইউরো চ্যাম্পিয়নশিপের আগে এই স্টেডিয়ামটি নির্মাণ করা হয়। এই মাঠে ২০২০ সালের উয়েফা সুপার কাপ এবং ২০২৩ সালের ইউরোপা লিগের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

ইস্তানবুলের বেসিকতাস পার্কে হবে ২০২৬ ইউরোপা লিগ ও ২০২৭ ইউরোপা কনফারেন্স লিগের ফাইনাল।

আগামী ১ জুন ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এবারের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল। যে ফাইনালে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বরুশিয়া ডর্টমুন্ড। ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল অনুষ্ঠিত হবে বায়ার্ন মিউনিখের মাঠ আলিয়াঞ্জ এরিনায়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর