1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নোবিপ্রবির Nstu Mental Health Society এর নেতৃত্বে সুমাইয়া – রিয়া

মোঃ তৌফিকুল ইসলাম, নোবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের সংগঠন Nstu Mental Health Society এর কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি সুমাইয়া শামস ও সাধারণ সম্পাদক হয়েছেন জান্নাতুল ফেরদৌস রিয়া ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক বলেন, আমি গভীর কৃতজ্ঞতা সহকারে জানাচ্ছি যে, আমাকে এই মানসিক স্বাস্থ্য সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের সুযোগ দেওয়া হয়েছে। আগামী এক বছরে আমরা মানসিক স্বাস্থ্য মাধ্যমে NSTU তে সচেতনতা বৃদ্ধি, পরামর্শ ও সহায়তা সেবা সম্প্রসারণ ও উন্নয়নের ওপর গুরুত্ব দিয়ে কাজ করে যাব।

নবনির্বাচিত সভাপতি বলেন, একটা মানুষ কেমন আছে তা শুধু মাত্র আমরা শারীরিক সুস্থতা দিয়েই যাচাই করে ফেলি কিন্তু মন থেকে সে মানুষটা কেমন আছে এ খবর আমরা ক’জন ই বা আর রাখি। যার ফলস্বরূপ আমাদের মাঝ থেকে হারিয়ে যায় কিছু জীবন, যারা হয়তো কিছু বলতে চেয়েছিল কিন্তু শোনার মানুষিকতার অভাবে নিজেদের তারা গুটিয়ে নিয়েছিল।
তার রেশ ধরে NSTU Mental Health Societyর পথচলা শুরু হয়। যাতে করে NSTUর প্রতিটি মানুষের পাশে খামে মোড়ানো চিঠি
হয়ে উঠতে পারি আমরা। যাতে বলা থাকবে আপনাদের হাজারো না বলা কথা এবং খোলা বাতায়নে বসে নিঃসংকোচে আপনি তা আমাদের মাঝে ছড়িয়ে দিবেন।
নোবিপ্রবির প্রতিটি মানুষ থাকুক মানসিক সুস্থতার অধিকারী এটাই আমাদের কামনা ।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর