1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

বাংলাদেশ প্রেসক্লাব রানীশংকৈল উপজেলা শাখার কমিটি গঠন

রবিউল ইসলাম (স্টাফ রিপোর্টার)
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

বাংলাদেশ  সরকার অনুমোদিত দেশ ব্যাপী সর্বস্থরের সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব রেজিষ্ট্রেশন নং-৯৮৭৩৬/১২ এর রানীশংকৈল উপজেলা শাখার  ৬ মাসের জন্য  নতুন কমিটি গঠন করা হয়েছে আজ সোমবার (২৭ মার্চ) ২০২৩ ইং।

 

বাংলাদেশ প্রেসক্লাব রানীশংকৈল উপজেলা শাখার সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন সাংবাদিক রানীশংকৈল নিউজ ২৪ র সম্পাদক ও প্রকাশক মো:পেয়ার আলী ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মো: আল-মুকিদ মাহি।

 

কমিটি তে সহ সভাপতি হিসেবে রয়েছেন মো: হারুন অর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক অভিশেখ চন্দ্র রায়,সাংগঠনিক সম্পাদক এম এ রবিউল ইসলাম, দপ্তর সম্পাদক মো: খায়রুুল ইসলাম ,প্রচার সম্পাদক আব্দুল জব্বার, নির্বাহী সদস্য মোঃমুখলেসুর রহমান ও মহশীন আলী সহ ৯ সদস্যের কমিটি অনুমোদন দেন বাংলাদেশ প্রেসক্লাব রানীশংকৈল উপজেলা শাখার আহ্বায়ক অভিষেক চন্দ্র রায় ও সদস্য সচিব মো: আল-মুকিদ মাহি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর