1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

ব্রহ্মুপুত্র নদীর নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ যুবক

বাবুল রহমান রবিন ,গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪

গাইবান্ধার ব্রহ্মুপুত্র নদের কাউয়াবাঁধা নামক স্থানে নৌকা থেকে পড়ে গিয়ে কামরুজ্জামান ইসলাম (১৮) নামের একজন যুবক নিঁখোজ হয়েছেন।

শুক্রবার( ২৪ মে) সকাল সাড়ে ৯টায় দিকে এরেন্ডবাড়ি হরিচন্ডী ঘাট হইতে খেয়ার নৌকা যোগে বালাসীঘাটে আসার পথে কাউয়াবাঁধা চরের উত্তর পাশে নৌকা থেকে পড়ে গিয়ে ঐ যুবক নিখোঁজ হয়েছেন।

জানা যায়, ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের হরিচন্ডী চরের রমজান আলী ছেলে কামরুজ্জামান। নিখোঁজ যুবক বাড়ি থেকে শহরে আসার সময় হঠাৎ নৌকা থেকে নদীতে পড়ে যায়। নদীতে পড়ে যাওয়ার সাথে সাথে তার মামা নুরুন্নবী ভাগিনাকে উদ্ধারের জন্য নদীতে ঝাঁপ দেয়। অনেক খোঁজাখুজির পরে না পাওয়ায় পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফুলছড়ি ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। পরে তারা ব্যর্থ হলে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজের ৪ ঘন্টা পর এসে উদ্ধার চেষ্টা শুরু করেছেন।

এ বিষয়ে ফুলছড়ি ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর নুর মোহাম্মদ বলেন, প্রচন্ড স্রোত ও গরম বেশি হওয়ায় উদ্বার কার্যক্রম চালাতে সমস্যা হচ্ছে। নিখোঁজের সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলবে। উদ্ধার অভিযানে আছেন ফুলছড়ি ফায়ার সার্ভিস ও রংপুর ডুবুরি দল। আশা করা যাচ্ছে দ্রুত নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা সম্ভব হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর