1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
অবশেষে বিশ্বকাপের দল ঘোষণা করল পাকিস্তান - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অবশেষে বিশ্বকাপের দল ঘোষণা করল পাকিস্তান

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪

আর মাত্র ৯ দিন পর টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্ব আসরের জন্য বেশিরভাগ দেশই নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে মাসখানেক আগে। এক্ষেত্রে একমাত্র ব্যতিক্রম পাকিস্তান। একেবারে শেষ মুহূর্তে এসে নিজেদের বিশ্বকাপ দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

শুক্রবার (২৪ মে) আনুষ্ঠানিকভাবে ১৫ সদস্যের বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করেছে পিসিবি। দলের নেতৃত্ব দেয়া হয়েছে নিয়মিত অধিনায়ক বাবর আজমের কাঁধে। ওয়ানডে বিশ্বকাপে অধিনায়কত্ব হারানো এই ক্রিকেটার সম্প্রতি নেতৃত্ব ফিরে পেয়েছেন।

১৫ সদস্যের পাকিস্তান দলে তেমন কোনো চমক নেই। মোটামুটি প্রত্যাশিত দল নিয়েই বিশ্ব আসরে যাচ্ছে টুর্নামেন্টের ২০০৯ সালের চ্যাম্পিয়নরা। টপ অর্ডার ব্যাটিংয়ে বাবরের সঙ্গে থাকছেন ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান এবং সাইম আইয়ুব।

আগামী ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর শুরু হবে। ২৫ মে স্কোয়াড চূড়ান্ত করার শেষ দিন। তার আগেরদিনই জরুরি বৈঠকের পর পাকিস্তান স্কোয়াড ঘোষণা করেছে। এর আগে অবশ্য এ নিয়ে কম নাটকীয়তা হয়নি। আগামী ৭ জুন নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলবে বাবরের দল। এরপর ৯ জুন চিরপ্রতিদ্বন্দ্বী ভারত, ১২ জুন কানাডা ও ১৬ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে গ্রুপপর্বে পাকিস্তানের শেষ ম্যাচ।

বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াড: বাবর আজম(অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, উসমান খান।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest