1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

মাহদি হাসান, নকলা, শেরপুর
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ মে, ২০২৪

শেরপুরের নকলা পৌরসভার শহর সমন্বয় কমিটির ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত বিশেষ সভা হয়েছে। ২৯ মে বুধবার দুপুরে পৌর সভাকক্ষে আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র হাফিজুর রহমান লিটন।

 

সভায় উপস্থিত পৌরসভার শহর সমন্বয় কমিটির সদস্য, পৌরবাসী ও সাংবাদিকদের সামনে প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন পৌর মেয়র হাফিজুর রহমান লিটন।

সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সহ-সভাপতি ইন্দ্রজিৎ কুমার ধর সুভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলমগীর আজাদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মাহবুবুর রহমান বিদ্যুৎ, পৌর কাউন্সিলর ফরিদ আহম্মেদ লালন, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন আহমেদ, শফিউল আলম লাভলু, আরিফুর রহমান, নুর হোসেন প্রমুখ। স্বাগত বক্তব্য দেন পৌর নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান আজাদ।

 

উল্লেখ্য, ২০২৪-২০২৫ অর্থবছরে পৌরসভার প্রস্তাবিত বাজেটের সার-সংক্ষেপে আয় ধরা হয়েছে সর্বমোট ৮৭ কোটি ৭৩ লাখ ৪৪ হাজার ১৬৩ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৮৫ কোটি ৫৫ লাখ ৯৪ হাজার ৩৪৪ টাকা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর