1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু

মাহদি হাসান,নকলা (শেরপুর)
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ মে, ২০২৪

শেরপুরের নকলায় পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে ২ জনের মৃত্যু ও একজন আহত হয়েছেন।

আজ বুধবার বিকেল ৫টার দিকে টালকী ইউনিয়নের মজিদবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মজিদবাড়ি গ্রামের পারভীন আক্তার (৩৫) ও তাঁর (পারভীনের) চাচা শ্বশুর ফিরোজ মিয়া (৪০)। তাদের মধ্যে পারভীন ৩ কন্যা সন্তানের জননী ও ফিরোজ ২ সন্তানের জনক। পারভীন পেশায় গৃহিণী ও ফিরোজ পেশায় কৃষক ছিলেন। এ সময় ফিরোজের এক ছেলে রোকন মিয়া (১৩) সামান্য আহত হয়েছে।

পুলিশ জানায়, ঘূর্নিঝড় রিমালের কারণে বিদ্যুৎ লাইন ক্ষতিগ্রস্ত হয়ে গত সোমবার রাত থেকে পুরো নকলা উপজেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এরমধ্যে পিডিবি পরদিন মঙ্গলবার সন্ধ্যার দিকে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে পারলেও পল্লীবিদ্যুৎ সংযোগ চালু করে আজ বুধবার বিকেল ৫টার দিকে। সংযোগ চালু করার সঙ্গে সঙ্গে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে থাকা পারভীনের ঘরের সার্ভিস তার ফায়ারিং হয়ে মিটার থেকে বিচ্ছিন্ন হয়ে পারভীনের শরীরে ছিটকে পড়ে।

পারভীন বিদ্যুতের তারে জড়িয়ে পড়লে তাঁকে বাঁচাতে চাচা শ্বশুর ফিরোজ এগিয়ে আসে।

তখন সেও বিদ্যুতের তারে জড়িয়ে যায়। ফিরোজকে বাঁচাতে তাঁর ছেলে রোকন এগিয়ে এলে সে সামান্য আহত হয়।

পরে এলাকাবাসি পারভীন ও ফিরোজকে উদ্ধার করে গুরুতর অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদেরকে মৃত ঘোষণা করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।’

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর