1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
আরএমপির উদ্যোগে স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আরএমপির উদ্যোগে স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে হেলেনা আকতারের (অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার -ট্রাফিক) নেতৃত্বে বিভিন্ন স্কুলের কিশোর কিশোরীদের নিয়ে সচেতনমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ছাত্র-ছাত্রী আগামী দিনের ভবিষ্যৎ তারা যেন ভুল পথে না যায় , আইন সম্বন্ধে যেন তাদের সাধারণ ধারণা থাকে ও কোন বিপদ ঘটলে তাৎক্ষণিক সেটার কি ব্যবস্থা গ্রহণ করবে সেই নির্দেশনা দেখানো মূল উদ্দেশ্য হেলেন আক্তারের ।

২০ মে ২০২৪ খ্রিস্টাব্দ (সোমবার ) সকাল ১১ ঘটিকায় ৩০০ জন ছাত্র-ছাত্রীকে নিয়ে শহীদ মাহমুদ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজে প্রথম মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এরপর ২৬ মে ২০২৪ খ্রিস্টাব্দ (শনিবার) সকাল ১১ ঘটিকায় ২০০ জন ছাত্রছাত্রীকে নিয়ে রাজশাহী মহানগর মহাবিদ্যালয় দ্বিতীয় সভাটি অনুষ্ঠিত হয়।

আজ ৩০ মে ২০২৪ খ্রিস্টাব্দ ( বৃহস্পতিবার) সকাল ১১টা ৩০ ঘটিকায় ৩৫০ জন ছাত্র-ছাত্রীকে নিয়ে হেলেনা আকতার সচেতনতামূলক আলোচনা করেন রাজশাহী সরকারি হেলেনাবাদ বালিকা বিদ্যালয়ে।

উক্ত সভায় হেলেনা আকতার( অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার -ট্রাফিক) তার বক্তব্যে ছাত্রছাত্রীদের ট্রাফিক আইন, দুর্ঘটনা প্রতিরোধে করণীয়, বাল্যবিবাহ ,নারী নির্যাতন ,অপহরণ, নিরাপদ ভাবে ইন্টারনেট প্রযুক্তি ব্যবহার ,আত্মহত্যা ,মাদক সেবন প্রতিরোধ ও কিশোর গ্যাং সম্পর্কে সচেতনমূলক জ্ঞান বিতরণ করেন ছাত্র-ছাত্রীদের মধ্যে।

হেলেনা আকতার (অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার -ট্রাফিক) গণমাধ্যম কর্মীদের জানাই, স্কুলের ছাত্র-ছাত্রীরা আগামী দিনের ভবিষ্যৎ । আমি চাই তারা পড়াশুনাতে যেন ঠিকমতো মন দেয়। আইন সম্বন্ধে সাধারণ জ্ঞান যেন তাদের মাঝে থাকে তারা বা তাদের পরিবারের কোন বিপদ হলে তারা যেন সঠিক পথটি অবলম্বন করতে পারে। অল্প বয়সে ভুল করে যেন ভুল পথে না চলে যায় সেগুলো দিকনির্দেশনা দেখানোর জন্যই এই সচেতনমূলক মতবিনিময় সভা করা। এখন ইন্টারনেটের যুগ আর ইন্টারনেটে রয়েছে হাজার হাজার প্রতারক । স্কুল ছাত্র-ছাত্রীরা অল্প বয়সে হাতে মোবাইল পেয়ে ইন্টারনেটের মাধ্যমে প্রতারকের হাতে যেন না পড়ে আর মাদকে যেন জড়িত না হয়ে পড়ে সেগুলি থেকে বিরত রাখার জন্যই চেষ্টা করে যাচ্ছি।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest