1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

সবুজ পৃথিবীর সন্ধান প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হলেন ফিল্ম আর্ট সোসাইটি

বেরেবি প্রতিনিধি;সাজ্জাদুর রহমান
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

প্রকৃতি ও পরিবেশ নিয়ে বিশ্বব্যাংকের আয়োজনে গ্রিন আর্থ কোয়েস্ট (সবুজ পৃথিবীর সন্ধানে) প্রতিযোগিতার বিশ্ববিদ্যালয় ফাইনালে বিজয়ী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ফিল্ম আর্ট সোসাইটি।

২৯ মে বুধবার ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালে অনুষ্ঠিত হয় এ ফাইনাল রাউন্ড।

The World Bank এবং বাংলাদেশ সরকার কর্তৃক আয়োজিত Green Earth Quest প্রতিযোগিতায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের টিম Impact HackSquad।অনলাইন কুইজে ৯০০+ টি দলের মধ্যে সেরা ৩২ এবং ন্যাশনাল রাউন্ডে দেশ সেরা পাবলিক ও প্রাইভেট ইউনিভার্সিটির ৩২টি দলে মধ্য থেকে লিখিত পরীক্ষার মাধ্যমে সেরা ৮ এ উত্তীর্ণ হয়।

দলটির অন্যতম সদস্য এবং টিম লিডার হিসেবে আছেন Film & Art Society, BRUR – flas এর বর্তমান ভাইস প্রেসিডেন্ট দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শুভ চাকমা। এছাড়া দলের সদস্য হিসেবে ছিলেন একই বিভাগের রাইসুল হাসান মুকুট এবং মো. আশিকুর রহমান। উল্লেখ্য এই টপ ৩২টি দলের অন্তর্ভুক্ত ছিল ঢাকা ইউনিভার্সিটি থেকে ৯টি, বুয়েট ও কুয়েট থেকে ৫টি এবং অন্যান্য বিশ্ববিদ্যালয়ের টিম।

উল্লেখ্য সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের সৃজনশীল প্রতিভাকে সবার সামনে তুলে ধরার জন্য কাজ করে । এটিতে ফটোগ্রাফি,চিত্র অংকন, কবিতা, গল্প, নাচ,গান, এবং শট ফিল্ম নিয়ে কাজ করে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর