1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা

রূপগঞ্জ নারায়নগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

আগামী ২৬ জুন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। আজ সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রার্থীরা এ মনোনয়ন জমা দেন।

কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে চারজন সংরক্ষিত মহিলা সদস্য পাঁচজন ও কাউন্সিলর প্রার্থী ৩৭ জনসহ মোট ৪৬ জন মনোনয়ন জমা দেন ।

এর আগে গত ২১ মে মঙ্গলবার তফসিল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ।

মনোনয়ন জমার শেষ দিনে বর্তমান মেয়র রফিকুল ইসলাম রফিক পুনরায় মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। এ সময় বিগত দিনের নাগরিক সেবাদান ও কাঞ্চন পৌর অঞ্চল রাস্তাঘাট,ড্রেন কালভার্টসহ ব্যাপক উন্নয়নে ভূমিকা রাখায় পুনরায় বিজয়ী হওয়ায় আশা করেন তিনি।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি জনতার মেয়র ছিলাম,জনতাই আমাকে তাদের ভালোবাসা দিবেন, সুষ্ঠু ভোট হলে পুনরায় মেয়র হবো-ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও কাঞ্চন পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ, উপজেলা নির্বাচন অফিসার তাজাল্লী ইসলামসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর