1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

মুন্সীগঞ্জে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উদ্ধোধন

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ
  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪

Tags: ,

স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ শুরু হয়েছে

শনিবার কালেক্টরেট প্রাঙ্গণে পায়রা ও বেলুন উড়িয়ে এই মেলার উদ্ধোধন করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবুজাফর রিপন, (বিপিএএ)।

উদ্বোধন শেষে বর্ণাঢ্য একটি র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ শেষে কালেক্টরট প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালী শেষে অতিথিবৃন্দ মেলা প্রাঙ্গণের স্টলগুলো ঘুরে ঘুরে পরিদর্শন করেন। শিক্ষার্থীদের অংশগ্রহণে ভূমি সেবাসংক্রান্ত কুইজ প্রতিযোগিতা আয়োজন করা হয়।

অতঃপর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জনসেচতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবুজাফর রিপন (বিপিএএ); অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাকির হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান, পিপিএম(সেবা), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল আলম, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফেরদৌস ওয়াহিদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিফা খান, সহকারী কমিশনার ভূমি আতাউরি রাব্বীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ ভূমিসংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

সভাশেষে ভূমি সংক্রান্ত সেবা প্রদানে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা কর্মকর্তা-কর্মচারীদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবুজাফর রিপন, (বিপিএএ)।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর