1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
প্রধানমন্ত্রীর উদ্যোগে মাথা গোঁজার ঠাঁই পেতে যাচ্ছেন ১৮,৫৬৬টি অসহায় এবং গরীব পরিবার - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
কুড়িগ্রামে বিভিন্ন কলেজের ছাত্রদের সঙ্গে কেন্দ্রীয় ছাত্রদল নেতার মতবিনিময় নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ

প্রধানমন্ত্রীর উদ্যোগে মাথা গোঁজার ঠাঁই পেতে যাচ্ছেন ১৮,৫৬৬টি অসহায় এবং গরীব পরিবার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ১৮,৫৬৬টি ভূমিহীন এবং গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান সারা দেশের ন্যায় রাজস্থলীতেও অনুষ্ঠিত হয়েছে

সারা দেশের ন্যায় রাঙ্গামাটির রাজস্থলীতে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ২৫ টি পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমির দলিলসহ গৃহের চাবি হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা গণমিলনায়তনে গৃহপ্রদান কার্যক্রম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সজীব কান্তি w এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

গনভবন থেকে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সারা দেশের ন্যায় অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চাবি এবং জমি হস্তান্তর অনুষ্ঠানের সময় রাজস্থলী উপজেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার, মহিলা ভাইস চেয়ারম্যান গৌতমি খিয়াং, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ঘিলাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা, ওসি তদন্ত কামরুজামান তালুকদার, ডাঃ নাজিম উদ্দিন, কৃষি অফিসার শাহরিয়াজ বিশ্বাস, মৎস্য অফিসার আরাফাত হোসেন, উপকার ভোগী হেডম্যান কার্বারী মেম্বার ও গনমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন ।

এসময় রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা বলেন, মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রম চলমান রয়েছে।

এখন পর্যন্ত রাজস্থলী উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১ম পর্যায় হতে চতুর্থ পর্যায় পর্যন্ত ২৫৪ টি এবং ৫ম পর্যায়ে ২য় ধাপে ২৫টিসহ মোট ২৭৯টি একক পাকাগৃহ প্রদান করা হয়েছে।

ঘর এবং জমির দলিল পেয়ে উপকার ভোগীরা খুশিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest