1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়স্থ চট্টগ্রাম বিভাগীয় স্টুডেন্ট এসোসিয়েশনের দায়িত্বে ফায়েজ-সিরাত

রাকিব মাহমুদ, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করেছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় শিক্ষার্থীদের সংগঠন ‘রবীন্দ্র ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব চট্টগ্রাম ডিভিশন (রুসাচড)”। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ফায়েজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের জাহিদুল ইসলাম সিরাত

২০২৪-২০২৫ কার্যবর্ষে দায়িত্ব পালনের জন্য আংশিক কমিটি গঠন করেছে সংগঠনটি। এতে আরও দায়িত্ব পেয়েছেন কোষাধ্যক্ষ পদে ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মু. আবু কাওছার।

এসোসিয়েশনের সকল সদস্য ও উপদেষ্টাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নবনির্বাচিত সভাপতি ফায়েজুর রহমান বলেন, “রুসাচডের সভাপতি হিসেবে আমাকে মনোনীত করায় সম্মানিত উপদেষ্টাবৃন্দ ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সুদূর চট্টগ্রাম বিভাগ থেকে প্রতিবছর বিভিন্ন শিক্ষার্থী রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়। নতুন পরিবেশে তারা আবাসনসহ যেসকল সমস্যার সম্মুখীন হয় তা মোকাবেলায় আমরা তাদের পাশে দাঁড়াতে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাব। এছাড়াও চট্টগ্রামের বৈচিত্র্যময় সংস্কৃতি সবার মাঝে তুলে ধরতে ও সবার সাথে ভ্রাতৃত্ব বজায় রাখার লক্ষ্যে কাজ করে যাব।”

এছাড়াও নবনির্বাচিত সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, “রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চট্টগ্রাম বিভাগীয় শিক্ষার্থীদের ঐক্য ও ভ্রাতৃত্ব বজায় রাখতে আমরা সচেষ্ট থাকব। আমি আশাবাদী ভবিষ্যতে এই সংগঠন চট্টগ্রাম বিভাগের শিক্ষার্থীদের স্বার্থসংরক্ষণে যথাযথ ভূমিকা রাখতে সক্ষম হবে। এছাড়াও দেশবাসী ও চট্টগ্রাম বিভাগীয় এলাকায় বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি তুলে ধরতে বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে আমরা রবীন্দ্র ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব চট্টগ্রাম ডিভিশন সবসময়ই কাজ করে যাব।”

উল্লেখ্য, রবীন্দ্র ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব চট্টগ্রাম ডিভিশন-এর সদস্যরা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে বিভিন্নভাবে ভর্তিচ্ছুদের সহায়তা করে এবং একইসাথে সাধারণ শিক্ষার্থীদের সহায়তায় এগিয়ে এসে এক নজির সৃষ্টি করেছে। এসোসিয়েশনের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির উদ্যোগে এসকল স্বেচ্ছাসেবী কার্যক্রম ভবিষ্যতে কলেবরে আরও বেশি আকারে পরিচালিত হবে বলে সদস্যরা আশা ব্যাক্ত করেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর