1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রাঙ্গামাটির রাজস্থলীতে নব নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ সম্পন্ন

স্টাফ রিপোর্টার, রাঙ্গামাটি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪

৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে রাঙ্গামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ এবং বিগত চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজীব কান্তি রুদ্রের সঞ্চালনায় উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা সভা এবং নব নির্বাচিত চেয়ারম্যানদের প্রথম সভায় নতুন দায়িত্বভার গ্রহণ করেন জনপ্রতিনিধিরা।

এর আগে নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার ও মহিলা ভাইস চেয়ারম্যান গৌতমী খিয়াংকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং বিদায়ী ভাইস-চেয়ারম্যানদের ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস-চেয়ারম্যানর‌‌‌ উচসিন মারমা, উপজেলা শিক্ষা অফিসার তাজরুল ইসলাম, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আশিষ ভৌমিক, যুব উন্নয়ন কর্মকর্তা সুবিনয় চাকমা, রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি আজগর আলি খান, ১নংঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমাসহ সরকারী কর্মকর্তা, রাজস্থলী থানা ও চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ প্রতিদিনগণ উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানদের সমর্থনে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন হারাধন কর্মকার।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর