1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

২০০০ এসএসসি ব্যাচের দুই যুগ পূর্তিতে পারিবারিক মিলন মেলা।

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুন, ২০২৪

এসো বন্ধু পাশে থাকি বন্ধুত্বের জয় হোক এই প্রতিপাদ্যে রাজিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের এক পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

 

শরিফুল ইসলাম জীবন, আশরাফুল ইসলাম রুয়েল, আমিনুল, গোলাম, শাহিনসহ অন্যান্য বন্ধুদের উদ্যোগে ও তারিফুল ইসলাম তারার সঞ্চালনায় মঙ্গলবার বিকেলে নানা আয়োজনে এই পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত হয়।

 

রাজিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০০০ ব্যাচ এর ৫৪ জন শিক্ষার্থীর পরিবার নিয়ে অনুষ্ঠানের দুই যুগ পূর্তিতে এ আয়োজন করা হয়। মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ হল রুমে পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত হয়

 

 

পারিবারিক মিলন মেলা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিউল আলম,রাজিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আজিজ মোল্লা, নুরুল হক,হাশেম আলী,ওসমান গনি, শামসুল আলম, আব্দুর রাজ্জাক

 

পারিবারিক মিলন মেলা কর্মসূচির মধ্যে ছিলো, অতিথি ও শিক্ষকদের সম্মাননা প্রদান,পুরনো বন্ধুদের সাথে আড্ডা, স্মৃতিচারণ, সাংস্কৃতিক সন্ধ্যা ও আকর্ষনী র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে ১ম পুরস্কার ১টি মোবাইলফোন সহ নানা ধরনের পুরস্কারের আয়োজন করা হয়।

 

পারিবারিক মিলন মেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পুরস্কার তুলে দেন বন্ধু অতিরিক্ত জেলা প্রশাসক রেজাউল করিম রেজা সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর