1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

বিয়ে করলেন নাদিয়া, জানা গেল বরের পরিচয়

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪

পারিবারিক আয়োজনে মধ্যে দিয়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। বিয়ে করেছেন এই অভিনেত্রী।অভিনেত্রীর বরের নাম সালমান আরাফাত।

শুক্রবার (২১ জুন) রাতে নিজের ফেসবুক পেজে বরের সঙ্গে স্থিরচিত্র পোস্ট করে বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন তিনি।

 

নাদিয়া ও সালমান আরাফাত আগে থেকেই পরিচিত। সালমান আরাফাতও বিনোদন অঙ্গনে কাজ করেন। তিনি নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত কাজ করেন। বিয়ের পর নাদিয়া তার ফেসবুক প্রোফাইল ও কভার ফটো বদলে ফেলেছেন। একটিতে দুই পরিবারের সবার সঙ্গে একটি স্থিরচিত্র শোভা পাচ্ছে, অন্যটিতে শুধু তারা স্বামী–স্ত্রী।ফেসবুকে বরের সঙ্গে স্থিরচিত্র পোস্ট করে নাদিয়া লিখেছেন ‘আলহামদুলিল্লাহ।’। একই স্থিরচিত্র পোস্ট করে সালমানও ‘আলহামদুলিল্লাহ।’ লিখেছেন। তবে দুজনেরই পোস্ট করা স্থিরচিত্রে শোবিজের কারও উপস্থিতি চোখে পড়েনি। এতে বোঝা যাচ্ছে বিয়েটা পারিবারিক আয়োজনে ঘরোয়াভাবে করেছেন অভিনেত্রী।এদিকে সামাজিক মাধ্যমে বিয়ের খবর জানাতেই নাদিয়াকে উষ্ণ অভিনন্দনে সিক্ত করছেন সহকর্মী ও শুভানুধ্যায়ীরা। তাসনিয়া ফারিণ, মনিরা মিঠু, শাহনাজ খুশি, চয়নিকা চৌধুরী, নাবিলা ইসলাম, অন্তু করিম, মুকিত জাকারিয়াসহ শোবিজের অনেকে জানিয়েছেন শুভেচ্ছা।

 

 

 

দেড় দশক ধরে বিনোদন অঙ্গনে কাজ করছেন সালহা খানম নাদিয়া। নাদিয়ার মতে, এ সময়ে সমানতালে কাজ করেছেন। নাটকে কাজের পাশাপাশি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। সিনেমা এবং ওয়েব ফিল্মেও অভিনয় করেছেন তিনি। ‘ড্রেসিং টেবিল’, ‘আইসক্রিম’ ও ‘রেডরাম’-এ দেখা গেছে তাকে।

এ ছাড়া কলকাতায় কাজ করেছেন ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি সিনেমা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর