1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

সন্দ্বীপে ছয় কেজি গাঁজা সহ গ্রেফতার-২

আব্দুল হামিদ, সন্দ্বীপ
  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪

সন্দ্বীপ উপজেলার ১১ নং মুছাপুর ইউনিয়ন থেকে ছয় কেজি ৫শ গ্রাম গাঁজা সহ মুছাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের লাল মিয়ার পুত্র, মোঃ শামীম (৩৭) ও আবুল কাশেমের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৬) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সন্দ্বীপ থানা পুলিশ।

শুক্রবার বেলা ২ টার সময় সন্দ্বীপ থানার এস আই (নিরস্ত্র) আবদুল হালিম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে মুছাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মহিদুল আলম মুন্সি বাড়ির সাকিনের আলমগীরের বসতঘরের উত্তর পার্শ্বে বাগানের ভিতরে অভিযান পরিচালনা তাদের গ্রেফতকর করে, এ সময় আরো ২ জন মাদক ব্যাবসায়ী পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়,আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, পালিয়ে যাওয়া আসামিরা হলো আলমগীর, (৪২) ও তাহের (৪০) তারা ও মুছাপুর ৭ নং ওয়ার্ডের বাসিন্দা, তারা দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রি করে আসছে। শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুছাপুর ইউনিয়নের এলাকা থেকে এই দুই মাদক ব্যবসায়ীকে কে গ্রেফতার করা হয়।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কবির হোসেন জানান, মাদকদ্রব্য বিক্রি কালে ৬ (ছয়) কেজি গাঁজা সহ দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে,গ্রেফতার কৃত আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ আইনে মামলা হয়েছে, মামলা নং ০৭ এবং আদালতে সোপর্দ করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর