1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

জয়পুরহাটে বিজিবির অভিযানে ৪ জন মাদক ব্যবসায়ী আটক

জয়নাল আবেদীন জয়
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪

জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে বিজিবির অভিযানে ১৬৭ বোতল ফেনসিডিল,নগদ প্রায় সাড়ে ৩ লক্ষাধিক টাকা ও কিছু সোনার গহনাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

আজ বুধবার বিকেল ৩টায় ঘটনাস্থলে এক প্রেস বিফিং এ পত্নীতলা- ১৪ ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক মেজর শাফায়াত হোসেন জানান, আজ ৩ জুলাই বুধবার দুপুর ২টা ২০ মিনিটে পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের মাদক ব্যবসায়ী মনির হোসেনের বাড়িতে মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা পত্নীতলা-১৪ ব্যাটালিয়নের একটি দল জয়পুরহাট- ২০ ব্যাটালিয়ন কড়িয়া ক্যাম্পের সহযোগিতায় ঐ বাড়িতে অভিযান চালিয়ে ৪ জন মাদক ব্যবসায়ীকে নগদ টাকা ও মাদক সহ হাতে নাতে তাদেরকে গ্রেফতার করি।

তারা হলো, পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার মিন্নুর হোসেনের পুত্র মনির হোসেন (৩৫), তার স্ত্রী শারমিন (২৫) এবং অপর পুত্র মুন্না (৩২) ও তার স্ত্রী শবনম (২২)। এ সময় বিজিবির আভিযানিক দল মাদক ব্যবসায়ীর ওই বাড়ি থেকে নগদ ৩ লক্ষ ৬৫ হাজার ৬ শত ৬৫ টাকা, ১৬৭ বোতল ফেনসিডিল, ফেয়ারডিল এবং সোনার গহনা জব্দ করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর