1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নরসিংদিতে ২৪৬ কৃতি শিক্ষার্থী মাঝে প্রধানমন্ত্রী ট্যাবলেট উপহার

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩

নরসিংদী জেলার  মনোহরদী উপজেলা কৃতী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিক্ষা সহায়ক উপকরণ ট্যাবলেট বিতরণ করেছে উপজেলা পরিসংখ্যান কার্যালয়।

উপজেলার ৪১টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম শ্রেণির সমন্বিত মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করা ২৪৬ কৃতী শিক্ষার্থীর হাতে এই ট্যাবলেট প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে শনিবার (১এপ্রিল) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

 

এসময় প্রধান অতিথি বলেন, আমরা গর্ব করে বলতে পারি শত প্রতিকুতায়ও আমাদের উন্নয়ন অগ্রযাত্রা থেমে যায়নি। আমাদের ডিজিটাল বাংলাদেশের ফল আমরা ইতিমধ্যে পেয়েছি।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী চিন্তায় আগামীতে যে স্মার্ট বাংলাদেশ করতে চাই সেই স্মার্ট বাংলাদেশের চিন্তা চেতনা থেকে শিক্ষার্থীদের মাঝে আজকে এই শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে টেবলেট (ট্যাব) দিচ্ছে সরকার। কাজেই শেখ হাসিনা যেভাবে চিন্তা করেন আগামীতে শিক্ষার্থীদের ঠিক সেইভাবে চিন্তা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

এসম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়,মনোহরদী পৌরসভার মেয়র মো. আমিনুর রশিদ সুজন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লায়ন ইন্জিনিয়ার এম এস ইকবাল আহমেদ,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী,জেলা পরিষদ সদস্য ইশরাত জাহান তামান্না,জেলা পরিষদ সদস্য এ কে এম জহিরুল হক, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফরিদ উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.শহীদুর রহমান, মনোহরদী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজতবা জুয়েল, পরিসংখ্যান কর্মকর্তা মো.গোলাপ মিয়া প্রমূখ। শেষে উপজেলার ৪১টি শিক্ষাপ্রতিষ্ঠানের ২৪৬জন কৃতী শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সহায়ক ট্যাবলেট (ট্যাব) বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর