1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

অপহরনের ২৪ঘন্টা পর ভিকটিম উদ্ধার যুবক গ্রেপ্তার

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪

সাতক্ষীরা প্রতিনিধি কিশোর কুমারঃ সাতক্ষীরা তালা উপজেলার পল্লীতে দশম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরনের অভিযোগে মাহিনুর ইসলাম ইমন(২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে তাকে টাংগাইল জেলার মির্জাপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া যুবক তালা উপজেলার সেনেরগাঁতী গ্রামের আনারুল সরদারের ছেলে। ভুক্তভোগী ওই স্কুল ছাত্রী একই এলাকার বসিন্দা।গত বুধবার রাতে ভুক্তভোগীর পিতা পাটকেলঘাটা থানায় অপহরনের অভিযোগ এনে মামলাটি দ্বায়ের করেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, বুধবার রাতে অপহরন হওয়া স্কুল ছাত্রীর পিতা থানায় একটি মামলা করেন। এরপর পুলিশ তথ্য প্রযুক্তির সহয়তায় শুক্রবার টাঙ্গাইল জেলার মির্জাপুর এলাকা থেকে মাহিনুর ইসলাম ইমনকে গ্রেপ্তার করে একই সাথে ভিক্টিমকে উদ্ধার করে।
ওসি আরো জানান, ভিক্টিমকে আদালতের মাধ্যমে তার পিতা মাতার কাছে হস্তান্তর করা হবে । এছাড়া গ্রেপ্তার কৃত যুবককে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয়দের দাবী , গ্রেপ্তার হওয়া যুবকের সাথে ওই স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের জের ধরে কয়েকদিন আগে তারা দুজনে অজানায় পাড়ি জমায়। পরে মেয়ের পরিবারের লোকজন খোঁজাখুজি পর না পেয়ে থানায় অপহরনের অভিযোগ এনে মামলাটি করেন।পরে পুলিশ অভিযান চালিয়ে ইমনকে গ্রেপ্তার করে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর