1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

মো. ফরহাদ
  • প্রকাশের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচএম সুমন হালদারকে গুলি করে হত্যা করা হয়েছে। এতে ৩জনকে আটক করেছে পুলিশ।

 

রবিবার (৭জুলাই) পাঁচগাঁও ইউনিয়নের আলহাজ্ব ওয়াহিদ আলী দেওয়ান উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

 

জনা যায়, টঙ্গীবাড়ীঢর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আলহাজ্ব ওয়াহিদ আলী দেওয়ান উচ্চ বিদ্যালয়ের স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনের দ্বন্দ্বে ইউপি চেয়ারম্যান এস এম সুমন হালদার (৪৫) কে গুলি করে হত্যা করেছে চাচা ও চাচাতো ভাইয়েরা । নিহত এস এম সুমন হালদার পাঁচগ৭াও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার আলহাজ্ব ওয়াহিদ আলী দেওয়ান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন চলছিলো এসময় ভোটাধিকার প্রয়োগ নিয়ে নিহতের চাচা ও চাচাতো ভাই মৃত মকবুল হালদারের ছেলে নুর মোহাম্মদ, নুর আহম্মেদ ভোলা, চাচাতো ভাই সেকু নুর ও কাউসারের সাথে কথা-কাটাকাটি এক পর্যায়ে ইউপি চেয়ারম্যান সুমনকে এলোপাথারি গুলি করে। পরে আসে পাশের লোকজন ছুটে এসে সুমনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় মৃত মকবুল হালদারের ছেলে নুর মোহাম্মদ তার ছেলে সেকু নুর ও কাউসার নামের ৩ জনকে আটক করেছে পুলিশ।

 

টঙ্গিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোল্লা শোয়েব আলী বলেন, আলহাজ্ব ওয়াহিদ আলী দেওয়ান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন কেন্দ্র করেই হত্যা করা হয়েছে। কেন হত্যা করা হয়েছে তা এখনো সঠিক বলতে পাচ্ছি না। ৩জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর