1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

যবিপ্রবিতে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরষ্কার প্রদান

আল আমিন
  • প্রকাশের সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪

যবিপ্রবি প্রতিনিধি:যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গত ১১/০৬/২০২২খ্রি. তারিখে অনুষ্ঠিত রিজেন্ট বোর্ডের ৭৯তম সভার সিদ্ধান্ত-৭৯/০৯ অনুযায়ী গঠিত কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী-কে শুদ্ধাচার পুরস্কার ২০২৩-২০২৪ প্রদান করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন প্রকৌশলী মোঃ আহসান হাবীব (রেজিস্ট্রার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে।

১.ক) ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য শিক্ষক হিসেবে শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে নির্বাচিত হন প্রফেসর ড. মোঃ ইকবাল কবীর জাহিদ, অণুজীব বিজ্ঞান বিভাগ।

১.খ) ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য কর্মকর্তা হিসেবে শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে নির্বাচিত হন জনাব মোঃ আব্বাস উদ্দীন, নির্বাহী প্রকৌশলী, প্রকৌশল দপ্তর।

১.গ) ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য কর্মচারী হিসেবে শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে নির্বাচিত হন জনাব মোঃ খালেদুর রহমান, অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর,পরিচালক, আইকিউএসি এর দপ্তর।

২.ক) ২০২৩-২০২৪ অর্থ বছরে বিশ্ববিদ্যালয়ে গবেষণা ও উদ্ভাবনীর ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য পুরষ্কার প্রাপ্তিতে নির্বাচিত হন ড. কিশোর মজুমদার সহযোগী অধ্যাপক, ফার্মেসী বিভাগ।

পুরষ্কার হিসেবে প্রত্যেককে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর