1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

টানা ৩ দিন মোবাইল ইন্টারনেটে ধীরগতি

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

Tags:

দেশে বিভিন্ন স্থানে টানা তিন দিন ধরে মোবাইল ইন্টারনেট সেবা বিঘ্ন হওয়ার তথ্য জানিয়েছেন ব্যবহারকারীরা। মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যা থেকে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল পর্যন্তও মোবাইল ফোর-জি ইন্টারনেট ব্যবহারে ধীরগতি এবং কোথাও কোথাও একেবারেই ইন্টারনেট পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ম্যাসেঞ্জারে একবোরেই ঢোকা যাচ্ছে না বলেও জানা যায়। ফলে মোবাইল যোগাযোগে ব্যাপক বিপত্তির মুখে পড়েছেন তারা। তবে ব্রডব্যান্ড সেবা নিরবিচ্ছিন্নভাবেই ব্যবহার করা যাচ্ছে বলে জানা যায়।

জানা যায়, রাজধানীতে মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহারে সমস্যায় পড়েছেন গ্রাহকরা। তারা জানান, মঙ্গলবার বিকালের পর থেকে সমস্যা শুরু হয়ে বুধবার দুপুরের পর থেকে মোবাইল ফোনে ইন্টারনেটের গতি কমে গেছে। এতে করে নানা ধরনের ভোগান্তিতে পড়েন তারা। বিশেষ করে ম্যাসেজিং অ্যাপগুলো ব্যবহারে বেশি সমস্যা হচ্ছে। ডিজিটাল লেনদেনেও সমস্যার মুখোমুখি হয়েছেন তারা।

এদিকে মোবাইল ইন্টারনেট ধীরগতির বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো অপারেটর অথবা নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর