1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রাজিবপুরে দীর্ঘ ১৬ বছর পর জামায়াতের কার্যালয়ে নেতাকর্মীরা

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৫ আগস্ট, ২০২৪

Tags:

রাজিবপুর প্রতিনিধি: পদত্যাগ করে দেশ ছাড়ার পর সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে ভারতে অবস্থান করছেন।পদত্যাগ করে দেশ থেকে পালিয়ে যাওয়ার খবরে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজিবপুর উপজেলা শাখা তৎক্ষনাৎ একটি আনন্দ মিছিল বের করে। মিছিলটি উপজেলা শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তাদের পূর্বের (দখল হওয়া) কার্যালয়ে সমবেত এবং সেখানে দলটির নেতাকর্মীরা অবস্থান নেন।

দলটির উপজেলা আমীর মাওলানা আব্দুল লতিফ আমার কথা কে জানান, দীর্ঘ ১৬ বছর আমরা আমাদের উপজেলা কার্যালয়ে বসতে পারি নাই। তারা (আওয়ামিলীগ) আমাদের কার্যালয়টি ২০১৩ সালে বেদখল করে নেয় এর পর থেকে আমরা আমাদের অফিসে আসতে পারি নাই। আজ সেই খুনি হাসিনা সরকার পতন হয়েছে। খুনি হাসিনা দেশ থেকে ভারতে পালিয়েছে। আমরা আজ আমাদের শাখা কার্যালয়টি পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছি। এবং আমরা দীর্ঘ ১৬ বছর পর আমাদের অফিসে নেতাকর্মীদের নিয়ে বসতে পেরেছি। সারাদেশের মানুষ এই সরকারের অধীনে অনেক নির্যাতন সহ্য করেছে। আমাদের অসংখ্য নেতাকর্মীকে ফাঁসি দিয়েছে। অসংখ্য নেতাকর্মী এখনও জেলে। এতো কিছুর পরও আমরা ধৈর্য ধরেছি। আজ আমার মনে হচ্ছে আমরা আবারও আমাদের দেশটি স্বাধীন করতে পেরেছি। এটা সম্পূর্ণ আমার বাংলার সোনার ছাত্রদের জন্যই সম্ভব হয়েছে। আমরা তাদের প্রতি চিরকৃতজ্ঞ। সেই সাথে এই আন্দোলনে আমার রংপুরের আবু সাঈদসহ যারা শহীদ হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনা করছি এবং তাদের পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানাচ্ছি।

সর্বশেষ তিনি উপস্থিত সকল নেতাকর্মীদের প্রতিদিন তাদের কার্যালয়ে এসে বসার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর