1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

সারাদেশে ছাত্রশিবিরের পরিচ্ছন্নতা অভিযান

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১১ আগস্ট, ২০২৪

Tags: ,

সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে পরিচ্ছন্ন শহর গড়ার লক্ষ্যে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

গত ৭ আগস্ট শুরু হওয়া এই কর্মসূচি আগামী ১৩ আগস্ট পর্যন্ত চলবে। প্রয়োজনে আরও সময় বাড়ানো হবে।

কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সারা দেশের প্রতিটি শাখার সর্বস্তরের জনশক্তিকে স্বতঃস্ফূর্তভাবে জেলা, উপজেলা ও থানা শহরের অলিতে গলিতে, রাস্তায়, বাসার সামনে, মার্কেটের সামনে ময়লা আবর্জনা হাতে হাত রেখে মুখে মাস্ক এবং হাতে গ্লাবস পরে পরিষ্কার করছে। এ ছাড়া এলাকার হাট-বাজারগুলোতেও পরিচ্ছন্নতা অভিযান পালন করছে নেতাকর্মীরা।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম কর্মসূচি সারা দেশের নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে বলেন, “এদেশে আমাদের। আমরা সকলে মিলে একটা সুন্দর, পরিচ্ছন্ন ও বাসযোগ্য নিরাপদ শহর গড়ে তুলতে হবে। দেশকে স্বৈরাচার মুক্ত করতে, মানুষে মানুষে বৈষম্য দূর করতে আমাদের শত শত তরুণ জীবন দিয়েছেন। একটি বৈষম্যহীন ও নিরাপদ দেশে গড়ার স্বপ্ন নিয়ে তারা যে আন্দোলন করে নিজের জীবন দিয়ে গেছেন, তাদের সেই স্বপ্ন পূরণ করতে আমাদের হাতে হাত ও কাঁধে কাঁধে রেখে কাজ করে যেতে হবে। যতদিন না আমাদের শহর পরিপূর্ণভাবে পরিচ্ছন্ন হবে, ততদিন আমাদের পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত রাখতে হবে।”

 

এ ছাড়া দীর্ঘমেয়াদে বিজয়ের সুফল প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে দেশ মেরামতের যে কর্মসূচি আমাদের তরুণরা পালন করছে, তাদের সেই কাজে ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তিকে সর্বাত্মক সহযোগিতা করার উদাত্ত আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর