1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
মেধাবী মাদ্রাসা ছাত্র মোঃ ইমরান নবীকে হত্যার প্রতিবাদে সুখবিলাসে মানববন্ধন অনুষ্ঠিত - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
কোলন ক্যান্সার, বাঁচতে চায় নোবিপ্রবি শিক্ষার্থী ওমর ফারুক মুন্সীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে ৪ জন টেঁটাবিদ্ধসহ আহত ১২ কুড়িগ্রামে বিভিন্ন কলেজের ছাত্রদের সঙ্গে কেন্দ্রীয় ছাত্রদল নেতার মতবিনিময় নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয়

মেধাবী মাদ্রাসা ছাত্র মোঃ ইমরান নবীকে হত্যার প্রতিবাদে সুখবিলাসে মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার পার্শ্ববর্তী সুখবিলাস ইসলামিক মিশনারী সেন্টারের মেধাবী ছাত্র মোঃ ইমরান নবীকে (১৮) হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে মাদ্রাসা শিক্ষার্থী, শিক্ষক এবং জনসাধারণ।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকাল ৩ টার সময় রাঙ্গুনিয়া উপজেলার দশ মাইল বাজারের চত্বরে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাওলানা নাছির উদ্দীনের সভাপতিত্বে এবং মাওলানা মুফতি এরশাদুল আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মাওলানা কামাল উদ্দীন, মুফতী আনসার সাহেব, মুফতী সাইফুল ইসলাম, মাওলানা ইদ্রীস, মাওলানা তাওহীদুল ইসলাম, মাওলানা নুরুল আমিন, মাওলানা দীদার, মাওলানা শাহেদুল ইসলাম, ইউপি সদস্য কাইয়ুৃৃম হোসেন মিরাজ, ব্যবসায়ী মাসুম সর্দার প্রমুখ।

এসময় বক্তারা মোঃ ইমরান নবীর হত্যাকারী মোঃ মারুফকে দৃষ্টান্ত মূলক শাস্তি ফাঁসি দেওয়ার জন্য দাবি জানায়। এসময় আরো বক্তারা আরো বলেন যাতে এমন কাজ আর কেউ কখনো করার সাহস না পায় সেজন্য হত্যাকারী মারুফ এবং তার সহযোগিতায় যারা রয়েছে সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করা হোক।

উল্লেখ যে, গত ১৭ আগস্ট সুখবিলাস শারজাহ হাসপাতালের পাশ্ববর্তী এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে ১৮ আগস্ট মোঃ ইমরান নবীর মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়।
আর আসামিকে ১৬৪ ধারা জবানবন্দি রেকর্ড শেষে আদালতের মাধ্যমে চট্টগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।
ঘাতক মারুফ রাঙ্গুনিয়া উপজেলার ওলামালীগের সভাপতি মৌলভী ফারুকে আযমের ছেলে।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest