1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নবগঠিত সিলেট সদর উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

সিলেট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪

সময়ের তাগিদে সিলেট সদর উপজেলার নবগঠিত প্রেসক্লাব গঠন করে, উপজেলা প্রেসক্লাবের নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। ‘সত্য প্রকাশে ঐক্যবদ্ধ’ এই প্রতিপাদ্য সামনে রেখে বুধবার (২১ আগস্ট) বিকেলে এয়ারপোর্ট বড়শালাস্থ অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক মো. মতিউর রহমানের পরিচালনায় সাধারণ সভায় প্রেসক্লাবের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আনুষ্ঠানিকভাবে ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বার্তা বাজারের সিলেট জেলা প্রতিনিধি মো. সাইফুল ইসলামকে সভাপতি ও এশিয়ান টিভির ভিডিও জার্নালিস্ট (সিলেট) ও দৈনিক জৈন্তা বার্তার সিলেট সদর উপজেলা প্রতিনিধি আফজালুর রহমান চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

কার্যকরি কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মোহাম্মদ আঙ্গুঁর মিয়া, (দৈনিক সু দিন), সহসাধারণ মো. মতিউর রহমান, (সিলেট প্রতিদিন), অর্থ সম্পাদক মো. সবুজ মিয়া, (দৈনিক আধুনিক কাগজ), প্রচার প্রকাশনা ও পাঠাগার বিষয়ক সম্পাদক তারেক আহমেদ, (একাত্তর টেলিভিশন), দপ্তর বিষয়ক সম্পাদক নাজিউর রহমান খান, (দৈনিক জাতীয় অর্থনীতি), নির্বাহী সদস্য আক্তার হোসেন, (ভোরের চেতনা), হাবিবুর রহমান সাদী, (আজকের সিলেট)।

এ সময় উপস্থিত ছিলেন, জামাল উদ্দিন, ওলিউর রহমান, রায়হান আহমদ মান্না, সৈয়দ বুরহান আলী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর