1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

কুড়িগ্রাম কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

গত শুক্রবার (৭ এপ্রিল ২৩) গাজীপুরস্থ কুড়িগ্রাম কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয় গাজীপুরের বোর্ড বাজারে।

উক্ত কুড়িগ্রাম কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফরিদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন তাজ নিটিং এর চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোজাম্মেল হক, নুরুল আমিন স্যার, মাহফুজ স্যার, রফিকুল ইসলাম, বেলাল হোসেন ও মোস্তাফিজুর রহমান মিঠুসহ অনেকেই।

মোস্তাফিজুর রহমান মিঠু তার বক্তব্য এ বলেন, কুড়িগ্রামের দরিদ্র মানুষ ও মেধাবী শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করে যাবে।

আজকের ইফতার মাহফিলে রফিকুল ইসলাম রফিককে আহবায়ক ও মোস্তাফিজুর রহমান মিঠুকে যুগ্ম আহবায়ক ও বেলাল হোসেনকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর