1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগ 

ফরহাদ,মুন্সীগঞ্জ
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

Tags:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুর্বৃত্তের গুলিতে নাসির শেখ (৪৫) নামে এক ব্যবসায়িকে হত্যার অভিযোগ উঠেছে। 

 

শনিবার রাত সাড়ে ১১টার দিকে সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের মালামত এলাকায় এই ঘটনা ঘটে। নাসির মালামত গ্রামের আব্দুস সামাদের ছেলে ও মালখানগর ইউনিয়ন যুবলীগের সদস্য।

 

নিহতের স্বজনদের দাবি, জমি সংক্রন্ত বিরোধের জেরে নাসিরকে গুলি করে হত্যা করা হয়েছে। নাসির শেখ মালামত গ্রামের মৃত সামাদ শেখের ছেলে এবং পেশায় একজন মাছ ব্যবসায়ী।

 

স্থানীয়রা তাকে দ্রুত ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মুশফিকুর রহমান রাজিব জানান, হাসপাতলে আনার আগেই তিনি মারা গেছে তবে তার গলায় গুলির চিহ্ন রয়েছে।নিহতের স্বজনদের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জেরে নাসিরকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহতের ভাই সেলিম শেখ জানান, জমি নিয়ে বিরোধের জেরে পূর্বপরিকল্পিতভাবে আমাদের গ্রামের নুরু শেখের দুই ছেলে বাবু (২৭) ও নয়ন (২২) মিলে আমার ভাইকে গুলি করে হত্যা করেছে।

 

সিরাজদিখান থানার ওসি মুজাহিদুল হোসেন জানান, জমিসংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকাণ্ড বলে ধারণা করছি। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর