1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রাজিবপুর জামায়াতে ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কুড়িগ্রাম জেলা সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিন বলেছেন, কুরআন নাজিলের মাস মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধি অর্জনের মাস। পবিত্র এই মাসে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য সমাজের অসহায় হতদরিদ্র মানুষের পাশে সাধ্যমতো সহযোগিতা নিয়ে দাঁড়ানো সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব। নিত্যপণ্যের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে প্রান্তিক জনগোষ্ঠীর পিঠ দেয়ালে ঠেকে গেছে। পবিত্র মাহে রমজানে প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়ানো সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব। এর মাধ্যমে ইহকালীন সাফল্য ও পরকালীন মুক্তির পথ প্রশস্ত হয়। জামায়াতে ইসলামী সব সময় মানবতার কল্যাণে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। ইনশাআল্লাহ।

আজ রবিবার (৯ এপ্রিল ২৩) পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুড়িগ্রামে রাজিবপুর উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

উপজেলা আমির মাওলানা আব্দুল লতিফ এর সভাপতিত্বে ইফতার অনুষ্ঠিনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা আমীর আলহাজ্ব মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক,

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামায়াত নেতা প্রভাষক মন্তাজ আলী, মাওলানা মোঃ মফিজুল হক, ডাঃ শাহাবউদ্দিন, মাওলানা শফিকুল্লাহ, জাহাঙ্গীর আলম, মাওলানা হাফিজুর রহমান, মোঃ শওকত আলী, শিবিরের থানা সভাপতি মোঃ শেখ রাসেল খান এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ  প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর