1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

মাদ্রাসার ছাত্রদের মাঝে ইফতার ও দোয়া মাহফিল

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

কুড়িগ্রাম ৪ (রাজিবপুর, রৌমারী, চিলমারী) আসনের আওয়ামী লীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী এডভোকেট বিপ্লব হাসান পলাশ এর পক্ষ থেকে নয়াচর ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে গতকাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত ইফতার ও দোয়া মাহফিলের আয়োজনে উপস্থিত ছিলেন আবুল হোসেন আর্মি ১নং সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজিবপুর উপজেলা শাখা, বায়েজীদ ইসলাম বিজয় সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, এ ছাড়াও রাজিবপুর উপজেলা শাখা ও মোহনগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর