1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

দীর্ঘ ৩৬ দিন বৈষম্যবিরোধী ‘জুলাই বিপ্লব’ ও স্বৈরাচার পতনের আন্দোলনে শহীদদের স্মরণে ৩৭টি বৃক্ষরোপণ করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

হামিম নিশান শিকদার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

Tags: ,

সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের পেছনের রাস্তায় ও কেন্দ্রীয় খেলার মাঠের পাশে এসব বৃক্ষরোপণ করা হয়।রোপণের জন্য নিম, কাঁঠাল, লিচু, জাম, আমলকি, রেন্ডি, মেহগনি, ছফেদা, আমরুল, জলপাই প্রভৃতি ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষ রোপণ করা হয়।

 

শিক্ষার্থীরা এসময়, সবাই মিলে একসঙ্গে দেশটাকে সংস্কার করে সব প্রকার বৈষম্য, জুলুম, নিপীড়ন, দুর্নীতিমুক্ত, শান্তি ও সম্প্রীতির গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর