1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

ফারহান শিব্বিরের ‘হাওয়ায় ওড়া দীর্ঘশ্বাস’

মোঃ সেলিম হাসান
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

Tags:

ফারহান শিব্বির, ৫ এ জানুয়ারি কুমিল্লার, বুড়িচং থানার, নিমসার,দূর্গাপুর এলাকায় ভূইয়া বাড়িতে তার জন্ম।

ছোট্ট বেলা থেকেই আকাঁ আকির ও কবিতার পপ্রতি প্রবল ঝোঁক ছিলো তার, সেই থেকে টুকটাক আর্ট করার ।

 

করোনার লক ডাউনে বাসায় বসে নিজের ফোনেই চেষ্টা করে ডিজাইন করা বিভিন্ন কিছু তার থেকে ডিজাইন করা যেনো তার একটা নেশায় পরিনত হয়েছে, ২০২৩ শে এসে যাত্রা বাড়ি জিয়া স্কুল এর পাশে যুব কল্যাণ ইনস্টিটিউট থেকে গ্রাফিক্স ডিজাইনার কোর্স সম্পূর্ণ করেন।ফিউচারে এগুলো নিয়ে সামনে এগিয়ে যাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি ,

 

তার পাশা পাশি লেখা লেখি তেও তার প্রবল ঝোঁক রয়েছে, দু’টি যৌথবইসহ আরো কিছু মাসিক ম্যাগাজিনেও লেখালেখি ছাপা হয়েছে। অমর একুশে বইমেলা ২০২৫ উপলক্ষে উৎসব প্রকাশনী থেকে তার একক গল্পগ্রন্থ ‘হওয়ায় ওড়া দীর্ঘশ্বাস’ প্রকাশিত হতে যাচ্ছে। বইটির দৃষ্টিনন্দন প্রচ্ছদ তাঁরই আর্কা।

বইটির সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন,

 

আলহামদুলিল্লাহ! আমার নতুন বই হাওয়ায় ওড়া দীর্ঘশ্বাস আপনাদের সামনে উপস্থাপন করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। এই বইটি লেখার সময় প্রতিটি শব্দে আমি আমার হৃদয়ের স্পন্দন রেখেছি, যেখানে রয়েছে রহস্যময়তা, ভালোবাসা, আত্ম-অনুসন্ধান এবং গভীর আবেগের মিশ্রণ। আশা করি, আপনাদের হৃদয় ছুঁয়ে যাবে প্রতিটি পৃষ্ঠা।

 

এটি শুধু একটি গল্প নয়, বরং জীবনযাত্রার বিভিন্ন বাঁক নিয়ে চিন্তা করার একটি সুযোগ। আমি চেষ্টা করেছি এমন একটি জগত তৈরি করতে যেখানে পাঠকগণ হারিয়ে যেতে পারেন, নতুন কিছু অনুভব করতে পারেন।আশা করছি, আপনারা বইটি ভালোবাসবেন এবং এর গল্প আপনাদের মনে গভীরভাবে প্রভাব ফেলবে। আপনাদের প্রতিটি মতামতই আমার কাছে মূল্যবান, যা আমাকে ভবিষ্যতে আরও ভালো কিছু সৃষ্টি করতে উৎসাহিত করবে।আল্লাহ আমাদের সকলকে উত্তম জ্ঞান প্রদান করুন। ধন্যবাদ ও শুভকামনা রইল।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর