1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

গোপালগঞ্জে জাতীয় সংগীত পরিবর্তন চাওয়ার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ।

খন্দকার ওয়ালিদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪

Tags:

জাতীয় সংগীত পরিবর্তন করতে চাওয়ার প্রতিবাদে এবং শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবিতে গোপালগঞ্জে বিক্ষোভ ও জাতীয় সংগীত পরিবেশন করেছে শিক্ষার্থীরা।

গোপালগঞ্জে জাতীয় সংগীত পরিবর্তন করতে চাওয়ার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ করছে।

 

সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সরকারি বঙ্গবন্ধু কলেজ থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের পুরাতন লঞ্চঘাট এলাকার বঙ্গবন্ধু সড়কে জমায়েত হয়। পরে সেখানে জাতীয় সংগীত পরিবেশন করে তারা।

জাতীয় সংগীত পরিবেশন শেষে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবিতে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ করে বিভিন্ন স্লোগান দিতে থাকে শিক্ষার্থীরা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর