1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গজারিয়া তীব্র যানজট

মো. ফরহাদ
  • প্রকাশের সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

Tags:

 ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়ায় অংশের ১০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট সৃষ্টি হয়েছে। এতে যাত্রী ও চালকরা চরম দুর্ভোগে পড়েছে।

 

পুলিশি সূত্রে জানা যায়, বুধবার ১১ সেপ্টেম্বর ভোর বেলায় মহাসড়কটির কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর নামক এলাকায় একটি কাভার্ডভ্যান উল্টে যায় ফলে যানজটের সৃষ্টি হয়। যা পরবর্তীতে গজারিয়া অংশের ১০ কিলোমিটার পর্যন্ত বিস্তৃত হয়। আরো জানা যায় মহাসড়কের গজারিয়া ও দাউদকান্দি অংশ মিলিয়ে প্রায় ২৬ কিলোমিটার এলাকাজুড়ে এই যানজট দেখা দেয়।

 

 

দীর্ঘ যানযটের সম্পর্কে মহাসড়কটি একাধিক যাত্রী ও চালকের সাথে কথা বলে জানা যায়, প্রথমে কুমিল্লাগামী লেনে যানজট থাকলেও পরবর্তীতে ঢাকাগামী লেনেও যনজটের কবলে পরে যার করনে ১০ মিনিটের গন্তব্যে যেতে দেড় ঘন্টারও সময় বেশি লাগে। তবে অনেক যাত্রী অভিযোগ করেছে ট্রাফিক আইন না মেনে অনেক চালক উভয় পথে উল্টাপাল্টা গাড়ি চালিয়ে যানজটটির তীব্র আকার ধারণ করিয়েছে।

 

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) রিয়াদ হোসেন বলেন, ” বুধবার ভোর সকালে মহাসড়কের দাউদকান্দি অংশের শহীদ নগর এলাকায় একটি কাভার্ড ভ্যান উল্টে যাওয়ার কারণে যানজটের সৃষ্টি হয়, যা গজারিয়া অংশেও ছড়িয়ে পড়ে। যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

 

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর