1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

মুন্সীগঞ্জে নতুন জেলা প্রশাসক যোগদান

মো. ফরহাদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

Tags: ,

মুন্সীগঞ্জে নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন, সাবেক পরিকল্পনা বিভাগের উপ-প্রধান ফাতেমা তুল জান্নাত। 

 

বৃহস্পতিবার (১২সেপ্টেম্বর) সকালে মুন্সীগঞ্জ জেলা প্রশাসন কার্যালয়ের কর্মস্থলে যোগদান করেছেন ফাতেমা তুল জান্নাত। আর মুন্সীগঞ্জের সাবেক জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু জাফর রিপন নবাগত জেলা প্রশসাককে তাঁর কার্যালয়ে ফুল দিয়ে বরণ করেন এবং দায়িত্বভার অর্পণ করেন। এসময় জেলা প্রশাসনের সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এরপর জেলা প্রশাসন কার্যালয়ের ট্রেজারি প্রাঙ্গণে পুলিশের একটি চৌকস দল নবাগত ও বিদায়ী জেলা প্রশাসককে গার্ড অব অনার প্রদান করেন। পরবর্তীতে ভেরিফিকেশন শেষে নবাগত জেলা প্রশাসক বিদায়ী জেলা প্রশাসক হতে ট্রেজারি বুঝে নেন।

 

নতুন জেলা প্রশাসক ফাতেমা তুল জান্নাত বিসিএস ২৫তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। নিজ জেলা টাঙ্গাইল। তিনি এর আগে পাশর্^বর্তী নারায়ণগঞ্জ জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালকের দায়িত্ব পালন করেন। মাঠ পর্যায়ে তিনি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবেও যোগ্যতার স্বাক্ষর রাখেন। তিনি সরকারের গুরুত্বপূর্ণ পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগের উপ-প্রধানের দায়িত্বের পাশাপাশি এনইসিও সমন্বয়ের উপসচিবের অতিরিক্ত দায়িত্বরত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর