1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

বালিয়াডাঙ্গীতে গণ উন্নয়ণ সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোঃহাসান আলী
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

Tags:

 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গণ উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর ১৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকাল ১১টায় বালিয়াডাঙ্গী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি ভবনের ২য় তলায় এ সভা অনুষ্ঠিত হয়।বার্ষিক সাধারণ সভায় গণ উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি জনাব বেলাল উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমিতির আইনজীবী ও উপজেলা বিএনপির সাংগাঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবেদুর রহমান, উপজেলা জামায়াতের নেতা ও আমজানখোর ইউনিয়নের সাবেক সফল ইউপি চেয়ারম্যান জনাব আইয়ুব আলী, সমিতির সদস্য ইউসুফ আলী,অ্যাডভোকেট আফজাল হোসেন ও অ্যাডভোকেট মশিউর রহমান সরকার প্রমূখ।

 

এসময় বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি এন এম নুরুল ইসলাম সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সভাশেষে সমিতির পক্ষ থেকে একাত্তরের বীরমুক্তিযোদ্ধা, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় দেশ এবং জাতির কল্যাণে মুনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর