1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নবগঠিত কমিটিকে স্বাগতম জানিয়ে ধুনট উপজেলা ছাত্রদলের আনন্দ মিছিল                                         

মুঞ্জুরুল হক
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

Tags:

বগুড়া জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি হাবিবুর রশিদ সন্ধান সরকার ও সাধারণ সম্পাদক এম, আর হাসান পলাশকে নির্বাচিত করায় কেন্দ্রীয় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ধুনট উপজেলা ও পৌর ছাত্রদল।

 

রবিবার ১৫ সেপ্টেম্বর বিকেলে উপজেলা ও পৌর ছাত্রদলের যৌথ নেতৃত্বে উপজেলার কেন্দ্রীয় বারোয়ারী মন্দিরের সামনে থেকে আনন্দ মিছিল বের হয়। পরে আনন্দ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা বিএনপির পার্টি অফিসের সামনে এসে শেষ হয়। এসময় উপজেলার ১০টি ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা আনন্দ মিছিল অংশ নেন।

 

আনন্দ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদল নেতা সাইদুজ্জামান নোমান, রাকিবুল ইসলাম রকি, জিয়াউর রহমান, পৌর ছাত্রদল নেতা জুয়েল রানা, শাহাদাত হোসেন, ছাত্রদল নেতা, আল আমিন, বিপ্লব, সাহেদ, ওমর ফারুক, আশাদুর, আল আমিন , শামীম , জিহাদ ও স্বপন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর