1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
রাজিবপুর জামায়াতের কর্মী ও সহযোগীদের নিয়ে শিক্ষাশিবির অনুষ্ঠিত - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজিবপুর জামায়াতের কর্মী ও সহযোগীদের নিয়ে শিক্ষাশিবির অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাসূল (স.)-এর জীবনাদর্শের আলোকে সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে- মাওলানা মো: আব্দুল লতিফ।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা শাখার আমীর মাওলানা আব্দুল লতিফ বলেছেন, “রাসূল (স.)-এর জীবনাদর্শই একমাত্র অনুসরণ ও অনুকরণযোগ্য। অশান্ত বিশ্বে শান্তি ও ইনসাফ প্রতিষ্ঠা করতে হলে মুহাম্মদ (স.)-এর আদর্শের কোন বিকল্প নেই। তাই রাসূলের জীবনাদর্শের আলোকে সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে। অন্যথায় বিশ্ব শান্তি, নিরাপত্তা, স্থিতিশীলতা ও সমৃদ্ধি অধরা থেকে যাবে।”

শুক্রবার (২০ সেপ্টেম্বর২৪) কোদালকাটি ইউনিয়ন শাখার উদ্যোগে অনুষ্ঠিত কর্মী ও সহযোগী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কোদালকাটি ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা মো: মফিজুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষাশিবিরে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজিবপুর উপজেলা সেক্রেটারি মাওলানা আজিজুর রহমান , সাবেক কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সভাপতি, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির, ঢাকা মহানগর উত্তর ডাঃ মোঃ কেরামত আলীসহ প্রমুখ।

মাওলানা আব্দুল লতিফ বলেন, কর্মীরাই সংগঠনের মূল চালিকাশক্তি। আদর্শ সমাজ বিনির্মাণীদের ভূমিকা অনস্বীকার্য। ২০২৪ সালের ২য় স্বাধীনতা পরবর্তী সময়ের পরাজিত শক্তি এখনও নানান ধরনের ষড়যন্ত্র ও অপতৎপরতা চালাচ্ছে। এই কর্মী বাহিনীকেই সম্মিলিতভাবে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। ইসলামী আদর্শকে নিজেদের মধ্যে ধারণ করে সমাজ সংস্কারে আত্মনিয়োগ করতে হবে।

আলোচক বৃন্দ কর্মীদের আত্নগঠন ও মানোন্নয়নের এবং ইকামাতে দ্বীন ও বাইয়াতে জিন্দেগীর গুরুত্ব তুলে ধরে আলোচনা পেশ করেন।

সর্বশেষ দোয়ার মাধ্যমে অত্র কর্মী ও সহযোগী শিক্ষাশিবিরের কার্যক্রম সমাপ্ত করা হয়।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest