1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রাজিবপুরে প্রেসক্লাবের উদ্যোগে পাঠাগার উদ্বোধন

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩

Tags: ,

কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলায় বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখার উদ্যোগে প্রেসক্লাবে পাঠাগারের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় । শনিবার সকালে অনুষ্ঠানে উপজেলা বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালনায় উপজেলা প্রেসক্লাবটির সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা প্রভাষক আব্দুস সবুর ফারুকী, মনফ বিদ্যুত সরকার, সাবেক সহ—সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বলেন, বর্তমানে আমাদের সমাজে সাহিত্য চর্চা নেই বললেই চলে । সবার মাঝে জ্ঞানের প্রদীপ ছড়িয়ে দেওয়ার জন্য আমাদের এই উদ্যোগ । সর্বসাধারণের জন্য পাঠাগারটি উন্মুক্ত করা হয়েছে ।

বীর মুক্তিযোদ্ধা প্রভাষক আব্দুস সবুর ফারুকী বলেন, বর্তমানে এমন পাঠাগার স্থাপনের আমাদের মন মানসিকতা অভাব । সাংবাদিকরা শুধু সংবাদ প্রকাশে সীমাবদ্ধ নয় । তারা যে সবসময় ভালো কাজের সাথে সম্পৃক্ত থাকে, তার বড় একটি উদাহরণ এটি । এই উদ্যোগটির মাধ্যমে এ অঞ্চলের তরুণ পাঠকেরা সাহিত্য চর্চা মাধ্যমে অনেক তথ্য উপাত্ত সম্পর্কে জানতে পারবে এবং শিখতে পারবে ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর