1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রাজিবপুরে মাস ব্যাপি ইফতারের আয়োজন

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

কুড়িগ্রাম জেলার রাজিবপুরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজিবপুর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম এর অর্থায়নে প্রতিবছরের ন্যায় রাজিবপুর সদর রাজিবপুর থানা মোড়ে মাসব্যাপী আয়োজন করা হয়েছে ।

মাসব্যাপী ইফতার আয়োজনে উপজেলার গরিব, অসহায় এবং এই ইফতারে দেখা যাচ্ছে। শফিউল আলমের এই আয়োজনকে প্রশংসা করেছেন উপজেলার সচেতন নাগরিকরা। রাজিবপুর উপজেলার অনেক নেতৃবৃন্দসহ অনেকেই ইফতারের সময় উপস্থিত থাকতে দেখা যায়। অনেকেই বক্তব্যে বলেন মাসব্যাপী ইফতারের পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়নমূলক আলোচনা গুলো জনগনের সামনে তুলে ধরা হয়।

মাসব্যাপী ইফতার আয়োজনে অংশগ্রহনকারী আজিবর মাস্টার বলেন, প্রতিবছর শফিউল আলমের নেতৃনে মাস ব্যাপি ইফতারের আয়োজন করে থাকেন। এখানে অতিদরিদ্ররা এবং পথ যাত্রীরাসহ অন্যান্য পেশার মানুষ এসে ইফতার করতে দেখা যায়, এজন্য আমরা শফিউল আলমকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

ইফতার আয়োজনে নিয়মিত উপস্থিত থাকেন, রাজিবপুর বাজার বণিক সমিতির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ রাজিবপুর উপজেলা শাখার সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুস সবুর ফারুকী, সাবেক রাজিবপুর ইউপি পরিষদ চেয়ারম্যান কামরুল আলম বাদল, উপজেলা ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলাম ও সাধারণ সম্পাদক বিজয়, বীর মুক্তিযোদ্ধা বেলাল সরকার, সাবেক ইউপি সদস্য রজব আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মন্ডল, অবসরপ্রাপ্ত পুলিশের এসআই আব্দুল হামিদ, সাবেক রাজিবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুল সহ আরো অনেকেই।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর