1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
মুন্সীগঞ্জে ইসলামী ছাত্রশিবিরের কর্মী সমাবেশ - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুন্সীগঞ্জে ইসলামী ছাত্রশিবিরের কর্মী সমাবেশ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের মুন্সীগঞ্জ জেলা শাখার বাছাইকৃত কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছবি: দৈনিক আমার কথা

মো. ফরহাদ, মুন্সীগঞ্জঃ শুক্রবার (সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমি মিলায়তনে এই বাছাইকৃত কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে জেলা সেক্রেটারি মো. আল আমিনের সঞ্চালনায় সাবেক জেলা সভাপতি আজাহারুল ইসলামের পবিত্র কোরআন দারসের মাধ্যমে সম্মেলন শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সিবগাতুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর মুন্সীগঞ্জ জেলার নায়েবে আমির মাওলানা মো. নুরুল হক পাটোয়ারী, শিবিরের কার্যকরী পরিষদের সদস্য নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি আসাদুজ্জামান রাকিব, সহ ছাত্র শিবিরের জেলার বিভিন্ন পর্যায়ে দায়িত্বশীলগন উপস্থিত ছিলেন।

 

ছাত্রশিবির ফোবিয়া

বক্তারা বক্তব্যে বলেন। ফ্যাসিস্ট সরকারের আমলে সব চেয়ে নির্যাতিত সংগঠন ইসলামী ছাত্র শিবির, শত নির্যাতনের মধ্যে ও শিবির তার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে, শিবিরের সকল কর্মীকে যোগ্যতা অর্জন করতে হবে, যাতে আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করে বাংলাদেশ কে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা যায়। সকল কর্মীকে একজন ভাল ছাত্র এবং এক জন ভাল মানুষ হিসেবে সমাজে উপস্থাপন করতে হবে। তারা আরো বলেন, বিগত স্বৈরাচার সরকারের পতন হলেও তাদের ষড়যন্ত্র থেমে যায়নি তাই সকল শিবির কর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest