1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  • প্রকাশের সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

 

আজ ৩০সেপ্টেম্বর সোমবার মুড়াপাড়া ইউনিয়নের মঠেরঘাট এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন পূর্বক আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন।

সভায় বক্তব্য রাখেন নারাণয়গঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিপন, বিএনপি নেতা সাদিকুর রহমান সাদু, আব্দুর রহিম খোকা, মোঃ ফয়েজ মিয়া, আরিফুল ইসলাম, সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্রদলের সাবেক সদস্য সচিব আকিব হাসান, যুগ্ম আহবায়ক সজিব মিয়া, রাফসান হাসান, যুবদল নেতা মুছা আলম প্রমুখ।

 

সভায় বক্তারা বলেন, রূপগঞ্জের মুড়াপাড়া এলাকায় খন্দকার তৈমুর আলমের তৃণমূল বিএনপির ও ওলামালীগের সন্ত্রাসীরা এখন বেপরোয়া হয়ে ওঠেছে। তৃণমূল বিএনপির সন্ত্রাস, চাঁদাবাজ, মামলাবাজ মোতাহার হোসেন এবং ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারের দোসর কেন্দ্রীয় ওলামালীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাদক সম্রাট মোশারফ হোসেন নাঈম সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্যের সৃষ্টি করছে। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, হামলা, ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করছে। এলাকায় প্রতিনিয়ত আতঙ্ক ছড়াচ্ছে। তারা বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। সন্ত্রাসীরা সাজানো মামলায় আসামী করে বিএনপির নেতাকর্মীদের হয়রানী করছে। ওই সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest